1. admin@dainiksabujbangla.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
শিরোনাম :
ঈদুল ফিতর উপলক্ষে পুকুরিয়া বাসীদেরকে শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব মোঃ আসহাব উদ্দিন চেয়ারম্যান বাঁশখালীতে ঈদ উপহার বিতরণে অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম ছাত্রদলের সাবেক সভাপতি শহীদুলের মৃত্যুতে শাহাজাহান চৌধুরীর শোক বাঁশখালীতে অবৈধ ভাবে বালু উত্তোলন পাইপ জব্দ বাঁশখালীতে বাল্যবিবাহ নারী নির্যাতন কিশোর গ্যাং ও মাদক বিরোধী সমাবেশ বাঁশখালী চাঁদপুর বেলগাঁও চা বাগানে জেলা প্রশাসক মুনিরুল মান্নান চৌধুরীর বিরুদ্ধে মিথ্যাচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে প্রতিবাদ সভা বাঁশখালীতে ট্রাক চাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৪ মার্কিন রাষ্ট্রদূতকে হুমকি :বাঁশখালীর আলোচিত ইউপি চেয়ারম্যান মুজিবুল বরখাস্ত চন্দ্রপুর তরুণ একাদশের উদ্যোগে আয়োজিত টুর্নামেন্টের সেমিফাইনাল অনুষ্ঠিত

চিটাগাং মেট্রোপলিটন শপ্ ওনার্সএসো’র দ্বিতীয় মেয়াদে সভাপতি অহিদ সিরাজ সম্পাদক মনসুর নির্বাচিত

  • আপডেট সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ৫৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃঃ

চিটাগাং শপ্ ওনার্স এসোসিয়েশনের ৮৩ সদস্য বিশিষ্ট২০২২-২৪ কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ গত ১৬ অক্টোবর সন্ধ্যায় চট্টগ্রাম মহানগরীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠত হয়।

নব গঠিত কার্যনির্বাহী কমিটির সভাপতি অহিদ সিরাজ চৌধুরী স্বপনের সভাপতিত্বে ও কামাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ’র প্রেসিডেন্ট মাহাবুবুল আলম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ,ব্যবসায়ীনেতা খায়রুল ইসলাম কক্সি, আব্দুল হান্নান, আবুল কাশেম,মোস্তাক আহমদ চৌধুরী মুহিবুল্লাহ মুহিব।
সহ সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয় মোঃ জাহাঙ্গীর আলম।

এতে বক্তব্য রাখেন টেরি বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আহমদ হোসেন,তামাককুন্ডি লেইন বনিক সমিতির সভাপতি আবু তালেব।

অহিদ সিরাজ চৌধুরী স্বপন, মনসুর আলম চৌধুরী ও আবুল কাশেম সভাপতি-সাধারণ সম্পাদক ও কার্যকরী সভাপতি নির্বাচিত হন।

নির্বাচিত-৮৩সদস্য বিশিষ্ট কমিটির উদ্দেশ্যে প্রধান অতিথি তাঁর বক্তব্যের শুরুতেই কোভিড ১৯’ এ যে সকল ব্যবসায়ীর মৃত্যু বরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করেন।

তিনি আরো বলেন দীর্ঘ করোনাকালীন সময়ে ব্যবসায়ীদের প্রচুর ক্ষতি সাধন হয়েছে যা তারা এখনো পুষিয়ে উঠতে পারছে না, এমনকি যারা টেক্স প্রদান করেন তারাই আবার মোটা অংকের ভ্যাট দেন। তাই সরকারের প্রতি আহবান করেন ব্যবসায়ীদের প্রনোদনা সহ ভ্যাট, ট্যাক্স এর ব্যাপারে নমনীয় হয়ে ব্যবসায়ীদের ঘুরে দাঁড়াতে সহায়তা করেন।

তিনি আরো বলেন বিশ্বের বিভিন্ন কান্ট্রিতে সিক্সত্ জেনারশন ব্যবসা চালিয়ে যাচ্ছে যা বাংলাদেশে এক থেকে দ্বিতীয় জেনারেশন পর্যন্ত টিকতে পারেনা। ঐক্যবদ্ধ হয়ে সৎ এবং ভেজালমুক্ত ব্যবসা পরিচালনার মাধ্যমে নিজেদের প্রয়োজনীয় অধিকার আদায় করে ব্যবসায়ীদের কল্যান সাধন করতে হবে এবং নব নির্বাচিত কমিটি নিজ নিজ দায়িত্ব সুচারু ভাবে সম্পন্ন করলেই ব্যবসায়ীদের কল্যান সাধিত হবে।

পরিশেষে প্রধান অতিথি নবগঠিত২০২২-২৪ সালের দ্বি-বার্ষিক কার্যকরী কমিটিকে শপথ বাক্য পাঠ করান এবং চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ’র পক্ষ হতে ধন্যবাদ ও অভিনন্দন জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dainik Sabuj Bangla
Theme Customized By Shakil IT Park