1. admin@dainiksabujbangla.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
বাঁশখালীতে পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু বাঁশখালী উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ,সরগরমে মাঠ বাঁশখালীতে পানি নিষ্কাশন পথবন্ধের ফলে জলাবদ্ধতা সৃষ্টি, বেড়েছে মশার উপদ্রেব বাঁশখালীতে মনোনয়ন বৈধতার পর ভোটারদের দ্বারস্থ প্রার্থীরা, ভোটারদের মাঝে তেমন আমেজ নেই বাঁশখালীতে অবৈধ ভাবে কাটছে মাটি, দেখার কেউ নেই বাঁশখালী কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও ব্যবসায়ী মোঃ ইলিয়াসের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ বাঁশখালীতে অগ্নিকাণ্ডে ৩টি বসতঘর পুড়ে ছাই, ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি বাঁশখালীর মানুষ সুশৃঙ্খল ও ঐক্যবদ্ধ যুবলীগের কর্মী সমাবেশে বললেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি মুহাম্মদ দিদারুল ইসলাম চৌধুরী বাঁশখালী তৈলারদ্বীপ ব্রীজে অতিরিক্ত টোল আদায় দেওয়া হয়না টোলের রসিদ এলডিপি নেতা বিরূপ মন্তব্যে জনতার রোষানলে এমপি মুজিবুর  বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিনে ৩ পদে ১৪ প্রার্থীর মনোনয়ন দাখিল

বাঁশখালীতে নিরাপদ বাসস্থানের সন্ধানে সংবাদ সম্মেলন

  • আপডেট সময় : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৭২ বার পঠিত

নিজস্ব সংবাদদাতা :

চট্টগ্রামের বাঁশখালীতে নিজের ভূমিতে নতুন বসতঘর নির্মাণ করতে গিয়ে চাঁদা না দেওয়ায় মারধর, নারী নির্যাতন, ঘরবাড়ী ভাঙচুর, মিথ্যা মামলা করে হয়রানীর চেষ্টা ও চাঁদাবাজ কর্তৃক প্রাণনাশের হুমকির প্রতিবাদে উপজেলার পুকুরিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড দক্ষিণ পাড়ার আহমুদুর রহমানের পুত্র মো. রফিকুর রহমান শনিবার (২৭ আগস্ট) সন্ধ্যায় বাঁশখালী প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন করেন।

আহমুদুর রহমানের স্ত্রী হোসনে আরা বেগম এর উপস্থিতিতে তাদের পুত্র মো. রফিকুর রহমান সংবাদ সম্মেলনে বলেন, ‘আমরা ভাইয়েরা মিলে পুরাতন ঘরে সংকুলান না হওয়ায় নতুন ঘর করার জন্য ইট ক্রয় করি। এ জন্যে গত ৩ মার্চ ১০ হাজার ইট ক্রয় করে নিয়ে আসলে স্থানীয় একই এলাকার মো. ইসমাইলের পুত্র আব্দুছ ছবুর ও তার সন্ত্রাসী বাহিনীরা মোটা দাগের চাঁদা দাবী করেন। চাঁদা না দিয়ে কাজ অব্যাহত রাখলে শ্রমিকদের উপর অতর্কিত হামলা করে। পরে পুলিশের সহযোগীতা চাইলে উভয় পক্ষকে মিমাংসার জন্য ডাকে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। এখানে তারা বিচার অমান্য করে আমাদের বিরোদ্ধে মিথ্যা মামলা করে উল্টো। এর পর থেকে সন্ত্রাসী বাহিনীরা আমাদের কে আর বসতবাড়িতে আসতে দেয় না। গত কোরবানীর সময় বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমানের সহযোগীতায় কোরবানী করতে আসলে আমাদের মারধর করে তারা। আমাদের ঘরবাড়ি ভাঙচুর করে। সর্বশেষ গত ২৪ আগস্ট রাত ৩টার দিকে বিদ্যুতের মিটার ভাঙচুর করে, ঘরের দরোজা ভাঙচুর সহ প্রাণনাশের হুমকী দেয়। পরে বাঁশখালী থানার ওসি কে বিষয়টি জানালে তিনি কোর্টের আশ্রয় নিতে পরামর্শ দেন। সন্ত্রাসীদের ভয়ে আমরা এখন ভীতসন্ত্রস্ত। আমরা জীবনের নিরাপত্তাবোধ করছি না। বর্তমানে আমি ও আমার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছি। তারা যে কোন সময় আমার ও আমার পরিবারের বড় ধরনের ক্ষতিসাধন করতে পারে। চাঁদাবাজদের হাত থেকে বাঁচতে পুলিশ প্রশাসন ও সাংবাদিক ভাইদের সার্বিক সহযোগিতা কামনা করছি। সুস্থ বিচারের মাধ্যমে আমরা বাড়ি ঘরে নিরাপদভাবে যাতায়ত করা সহ সন্ত্রাসীদের বিরোদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাই।

সংবাদ সম্মেলনে এ সময় আহমদুর রহমানের স্ত্রী হোছনের আরা বেগম, তার পুত্র মো. ফরিদপুর রহমান, হাবীবুর রহমান সহ তাদের পরিবারের আনিছুর রহমান, জান্নাতুন নাঈমা, নাছিমা আক্তারসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dainik Sabuj Bangla
Theme Customized By Shakil IT Park