1. admin@dainiksabujbangla.com : admin :
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৭:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাঁশখালীতে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা, গ্রেপ্তার ১ পটিয়া মহাসড়কে ট্রাকচাপায় মাদ্রাসা শিক্ষককের মৃত্যু বাঁশখালীতে বৃষ্টিতে মাটির দেয়াল ধ্বসে শিশুর মৃত্যু প্রতারণা মামলায় ফটিকছড়ির হাকিম শাহ কারাগারে দুষ্টুমি করে ব্যঙ্গ করায় গন্ডামারায় ছুরিকাঘাতে বৃদ্ধা নিহত বাঁশখালীতে রাতের আঁধারে সরকারি খাস জমিতে দোকান নির্মাণ বাঁশখালীতে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, যুবক আটক শফকত চাটগামীর ৪৫ তম জন্ম দিনে শুভেচ্ছা পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে পুকুরিয়া বাসীকে আসহাব উদ্দিন চেয়ারম্যানের শুভেচ্ছা বাঁশখালী উপজেলা লবণ শ্রমিক কল্যাণ ইউনিয়নের কর্মী সম্মেলন ও কর্মশালা সম্পন্ন

বাঁশখালীতে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, যুবক আটক

  • আপডেট সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ৭৬ বার পঠিত

আফনান চৌধুরী (বাঁশখালী):

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের ১নং ওয়ার্ডের আবুল হোসেনের পুত্র মুহাম্মদ আরিফ(২৬)  গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও তার পরিবার কে নিয়ে সমাজিক যোগাযোগ সোশ্যাল মিডিয়ায় অশ্লীল কটুক্তি করায় এই যুবক আটক করেছে বাঁশখালী থানা পুলিশ।

রবিবার (২ জুলাই) রাতে তাকে শেখেরখীল এলাকা থেকে গ্রেফতার করে বাঁশখালী থানা পুলিশ।

জানা যায়, আরিফ সামাজিক যোগাযোগের মাধ্যমে ফেসবুকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন বঙ্গবন্ধুর কণ্যা শেখ রেহেনাকে নিয়ে নানান মন্তব্য করে অশালীন বাজে কটুক্তি করে ভিডিও ধারণ করে আসছিলেন  রবিবার সন্ধ্যায় এটা ফেসবুকে ছড়িয়ে পড়লে নজরে আসে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ কামাল উদ্দিন পিপিএম এর । ওনার নেতৃত্বে দ্রুত আরিফ (২৬) নামের যুবক কে আটক করে বাঁশখালী থানা পুলিশ।

এই বিষয়ে জানতে চাইলে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ কামাল উদ্দিন পিপিএম বলেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও তার পরিবার কে নিয়ে ফেসবুকে অশালীন বাজে কটুক্তি করায় শেখেরখীল থেকে এক যুবক কে আটক করা হয়েছে। তদন্তে পূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dainik Sabuj Bangla
Theme Customized By Shakil IT Park