1. admin@dainiksabujbangla.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
চন্দ্রপুর তরুণ একাদশের উদ্যোগে আয়োজিত টুর্নামেন্টের সেমিফাইনাল অনুষ্ঠিত বাঁশখালীতে ইলিয়াস আরব ফাউন্ডেশনের সীরাতুন্নবী(সাঃ) ও আন্তর্জাতিক ক্বেরাত মাহফিল সম্পন্ন মুচলেকা নয় অধিকার রক্ষায় আন্দোলনের হুশিয়ারী গ্রাম ডাক্তার সোসাইটির বাঁশখালীতে ফিশিং বোটে অগ্নিকাণ্ডের ঘটনায় আরো ১ জনের মৃত্যু- দক্ষিণ জেলা ছাত্রলীগের শোক প্রকাশ বাঁশখালীতে চট্টগ্রাম মানবতার সংগঠনের আর্থিক অনুদান প্রদান বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় আহত-৪ এইড ইন্টারন্যাশনাল বাংলাদেশ’র উদ্যোগে বাঁশখালীতে ইমাম ও খতীবদের মাঝে কম্বল বিতরণ পাল্টে যাচ্ছে বাঁশখালীর খানখানাবাদের চিত্র বাঁশখালী আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি মনিরুল – সম্পাদক আবু নাছের বাঁশখালীতে বৈদ্যুতিক খুঁটিবাহী ট্রাক চাপায় আহত-৫

বাঁশখালীতে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

  • আপডেট সময় : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ৭২ বার পঠিত
আফনান চৌধুরী :
চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ এর সাথে বাঁশখালী সাংবাদিক সমিতির  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি তোফায়েল আহমেদ বলেন, পুলিশ সাংবাদিক একে অপরের পরিপূরক। আমাদের কাজের অনেকাংশে মিল আছে। সমাজের অসংগতিগুলো দূর করতে আমরা উভয়েই কাজ করছি। আপনাদের সঙ্গে সু-সম্পর্ক রেখেই কাজ করা হবে। আমি চাই আপনারা আমার কাজে সহযোগীতা করেন। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে। আইন শৃঙ্খলা নিশ্চিত করতে যেকোনো সময় পুলিশ তৎপর থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন- বাঁশখালী থানার ওসি (তদন্ত) সুধাংশু শেখর হাওলাদার ও 
পরিদর্শক সেকেন্ড অফিসার রাজিব পোদ্দার। 
এ সময় উপস্থিত ছিলেন, বাঁশখালী সাংবাদিক সমিতির আহবায়ক, দৈনিক যুগান্তর ও দৈনিক আজকের পত্রিকার বাঁশখালী প্রতিনিধি আবু বক্কর বাবুল, যুগ্ম আহবায়ক ও দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি জোবাইর চৌধুরী, সিনিয়র সদস্য দৈনিক সকালের সময়ের স্টাফ রিপোর্টার আনোয়ার আজিম সাইফী,সদস্য সচিব- দৈনিক মানবকন্ঠ ও দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মুহাম্মদ মিজান বিন তাহের, সদস্য দৈনিক সংবাদ প্রতিনিধি সৈকত আচার্য্য, দৈনিক অধিকার ও দ্যা ডেইলি বাংলাদেশ টুডের প্রতিনিধি শিব্বির আহমদ রানা,  দৈনিক যায়যায়দিন প্রতিনিধি রিয়াদুল ইসলাম রিয়াদ, দৈনিক গণকন্ঠ ও দৈনিক মুক্ত খবর প্রতিনিধি মোহাম্মদ আফনান চৌধুরী সহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সভায় সাংবাদিকরা উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা উন্নয়নে ও মাদক নিয়ন্ত্রণে পুলিশের কার্যক্রম আরো জোরদার করার দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dainik Sabuj Bangla
Theme Customized By Shakil IT Park