1. admin@dainiksabujbangla.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
অভারের সংসারে বাবা হারা দুই মেয়ের স্বপ্ন পূরণে অটোরিকশা নিয়ে সড়কে বিধবা আলিফা ভ্রমণ পিপাসুদের পদচারণায় মুখরিত দৃষ্টিনন্দন স্পট বাঁশখালী সমুদ্র সৈকত বাঁশখালীর প্রধান সড়কের টমটম অটোরিকশার হিড়িকে তীব্র যানজট তীব্র তাপদাহের মধ্যে লোডশেডিং সুপেয় পানি সংকটে বাঁশখালী উপকূলের মানুষ ঈদুল ফিতর উপলক্ষে পুকুরিয়া বাসীদেরকে শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব মোঃ আসহাব উদ্দিন চেয়ারম্যান বাঁশখালীতে ঈদ উপহার বিতরণে অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম ছাত্রদলের সাবেক সভাপতি শহীদুলের মৃত্যুতে শাহাজাহান চৌধুরীর শোক বাঁশখালীতে অবৈধ ভাবে বালু উত্তোলন পাইপ জব্দ বাঁশখালীতে বাল্যবিবাহ নারী নির্যাতন কিশোর গ্যাং ও মাদক বিরোধী সমাবেশ বাঁশখালী চাঁদপুর বেলগাঁও চা বাগানে জেলা প্রশাসক

নাটমুড়া উচ্চ বি. এসএসসি পড়ুয়াদের মানববন্ধন

  • আপডেট সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ১৭৮ বার পঠিত

আফনান চৌধুরী :
চট্টগ্রামের বাঁশখালী পুকুরিয়া নাটমুড়া উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার ফরম পূরণ করতে না পারায় মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

১৯ নভেম্বর (রবিবার) সকালের উপজেলা পরিষদের প্রধান গেইটের সামনে ব্যানার নিয়ে অর্ধশতাধিক শিক্ষার্থী মানববন্ধনে অংশ গ্রহণ করেছে।

এসময় তারা বলেন, এসএসসি টেস্ট পরীক্ষায় অংশ গ্রহণ করে কয়েকটি বিষয়ে ভালো ফলাফল করতে না পারায় স্কুল কতৃপক্ষ দ্বিতীয় বার পরীক্ষা নিয়েছে, ওই পরীক্ষায় ভালো ফলাফল না করা ৪/৫ জন শিক্ষার্থীকে এসএসসি পরীক্ষার ফরম পূরণের সুযোগ দিলেও আমাদের ফরম পূরণ থেকে বঞ্চিত করেছে স্কুল কতৃপক্ষ। স্কুলের শতভাগ সাফলতা দেখানোর জন্যে প্রতিবছরই এভাবে অনেক শিক্ষার্থীদের পরীক্ষায় অংশ গ্রহণ করা থেকে বিরত রাখে কতৃপক্ষ। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি স্মারক লিপি দেন ওই শিক্ষার্থীরা।

এবিষয়ে স্কুলের প্রধান শিক্ষক মোঃ ইউনুস বলেন, শিক্ষার্থীরা সবাই আমাদের সন্তান, তাদের সাথে আমাদের কোন শত্রুতা নেই, নবম শ্রেণির বার্ষিক পরীক্ষায়ও তারা ফলাফল ভালো করতে পারেনি, তবুও তাদের অভিভাবকদের অনুরোধে ভালো ভাবে লেখাপড়া করার লিখিত প্রতিশ্রুতি দেয়াতে মানবিক দিক বিবেচনা করে রেজিষ্ট্রেশন করার সুযোগ দেয়ার পরেও তারা টেস্ট পরীক্ষায় ৬/৭ বিষয়ে ফেল করেছে, তাই তাদের ফরম পূরণ করার সুযোগ দিতে পারছিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dainik Sabuj Bangla
Theme Customized By Shakil IT Park