1. admin@dainiksabujbangla.com : admin :
রবিবার, ১২ মে ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাঁশখালীর মানুষ সুশৃঙ্খল ও ঐক্যবদ্ধ যুবলীগের কর্মী সমাবেশে বললেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি মুহাম্মদ দিদারুল ইসলাম চৌধুরী বাঁশখালী তৈলারদ্বীপ ব্রীজে অতিরিক্ত টোল আদায় দেওয়া হয়না টোলের রসিদ এলডিপি নেতা বিরূপ মন্তব্যে জনতার রোষানলে এমপি মুজিবুর  বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিনে ৩ পদে ১৪ প্রার্থীর মনোনয়ন দাখিল বাঁশখালীতে শতবর্ষী সড়ক বিচ্ছিন্ন করলো চা-বাগান কতৃপক্ষ, চরম দূর্ভোগে স্থানীয়রা ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর ৫ জন নিহত, স্বজনদের কান্নায় ভারি হয়ে উঠেছে পুরো আকাশ অরক্ষিত উপকূলে সাগরের গর্জন আজ ভয়াল ২৯ এপ্রিল, ৩৩ বছরেও থামেনি স্বজন হারাদের কান্না অভারের সংসারে বাবা হারা দুই মেয়ের স্বপ্ন পূরণে অটোরিকশা নিয়ে সড়কে বিধবা আলিফা ভ্রমণ পিপাসুদের পদচারণায় মুখরিত দৃষ্টিনন্দন স্পট বাঁশখালী সমুদ্র সৈকত বাঁশখালীর প্রধান সড়কের টমটম অটোরিকশার হিড়িকে তীব্র যানজট তীব্র তাপদাহের মধ্যে লোডশেডিং সুপেয় পানি সংকটে বাঁশখালী উপকূলের মানুষ

বনফুল সমাজ কল্যাণমূলক প্রতিষ্ঠানের বার্ষিক সাধারণ সভা সম্পন্ন

  • আপডেট সময় : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৯২ বার পঠিত

 

নিউজ ডেস্ক :
বনফুল সমাজ কল্যাণমূলক প্রতিষ্ঠানের কার্যালয়ে বনফুলের ৪৪তম বার্ষিক সাধারণ সভা,সনদ ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।বনফুলের সভাপতি জাহানারা বেগম এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের প্রধান উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা মাহফুজা বেগম এতে আরো উপস্থিত কার্যকরী ও সাধারণত পরিষদের সদস্য বৃন্দ।

পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে সভা শুরু হয়।সভার শুরুতে সাধারণ সদস্য, কার্যকরী পরিষদের সদস্য, বনফুলের শুভাকাঙ্ক্ষীদের মধ্যে যারা মৃত্যু বরণ করেছেন তাদের স্মৃতির প্রতি গভীর সমবেদনা এবং রুহের মাগফেরাত কামনা করা হয়।শোকের মাস ১৫ ই আগস্ট ও ২১ শে আগস্ট নিহত হন সকল শহীদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা এবং কালো ব্যাচ ধারণ করা হয়। সভাপতি জাহানারা বেগম সভার কোরাম নির্ধারণ এবং স্বাগত বক্তব্য দেন। সভায় বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন বনফুলের সাধারণ সম্পাদক ও নির্বাহী পরিচালক জনাব রেজিয়া বেগম। আয় ব্যায় হিসাব এবং বাজেট পেশ করেন বনফুলের কোষাধ্যক্ষ জনাব শামীম জান্নাত। সভায় বার্ষিক প্রতিবেদন ২০২১-২০২২, আয়- ব্যয় হিসাব ২০১২-২০২২ এবং ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট ও এডিটর নিয়োগ অনুমোদন করা হয়। সভায় বক্তব্য প্রদান করেন সাধারণ সদস্য, জনাব জেসমিন সুলতানা পারু, জনাব নিজাম উদ্দীন, জনাব জেবুন্নেসা চৌধুরী। ২য় পর্ব বনফুল প্রশিক্ষণ ও দক্ষতা উন্নয়ন কার্যক্রম”পদক” এর আনুষ্ঠানিক উদ্ভোদন করা হয়। যুব উন্নয়ন ও পদক এর প্রশিক্ষণ কর্মসূচীর সনদ বিতরণ করা হয় এবং প্রতিষ্ঠানের সেরা কর্মী ও কর্মকর্তাদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তর, কোতোয়ালি ইউনিট থানা কর্মকর্তা জাহান উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dainik Sabuj Bangla
Theme Customized By Shakil IT Park