1. admin@dainiksabujbangla.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
অভারের সংসারে বাবা হারা দুই মেয়ের স্বপ্ন পূরণে অটোরিকশা নিয়ে সড়কে বিধবা আলিফা ভ্রমণ পিপাসুদের পদচারণায় মুখরিত দৃষ্টিনন্দন স্পট বাঁশখালী সমুদ্র সৈকত বাঁশখালীর প্রধান সড়কের টমটম অটোরিকশার হিড়িকে তীব্র যানজট তীব্র তাপদাহের মধ্যে লোডশেডিং সুপেয় পানি সংকটে বাঁশখালী উপকূলের মানুষ ঈদুল ফিতর উপলক্ষে পুকুরিয়া বাসীদেরকে শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব মোঃ আসহাব উদ্দিন চেয়ারম্যান বাঁশখালীতে ঈদ উপহার বিতরণে অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম ছাত্রদলের সাবেক সভাপতি শহীদুলের মৃত্যুতে শাহাজাহান চৌধুরীর শোক বাঁশখালীতে অবৈধ ভাবে বালু উত্তোলন পাইপ জব্দ বাঁশখালীতে বাল্যবিবাহ নারী নির্যাতন কিশোর গ্যাং ও মাদক বিরোধী সমাবেশ বাঁশখালী চাঁদপুর বেলগাঁও চা বাগানে জেলা প্রশাসক

বাঁশখালীতে ট্রাক চাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৪

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ১৩৭ বার পঠিত
আফনান চৌধুরী, বাঁশখালী :
চট্টগ্রামের বাঁশখালীর গণ্ডামারা এলাকায় সরকারি চাউল বোঝায়কৃত একটি ট্রাক ব্রিজে উঠার সময় পেছনদিকে ছিটকে পড়ে সিএনজিকে চাপা দেয়াতে সিএনজিতে থাকা আরকানুল ইসলাম (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে, এতে আহত হয়েছে আরো অন্তত ৪ জন।
৭ মার্চ (বৃহস্পতিবার) দুপুরে উপজেলার গণ্ডামারা ব্রিজে এ দূর্ঘটনা ঘটে। নিহত আরকানুল ইসলাম উপজেলার গন্ডামারা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সিম্বাইরগারো বাড়ীর জাগের আহমদ (জাকের ড্রাইভারের) ছেলে। সে আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজের ছাত্র।
এবিষয়ে ৩ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য নুরুল হাকিম বলেন, আমি বর্তমানে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে আছি। নিহত আরকানুল ইসলাম গণ্ডামারা আনোয়ারা বেগম স্কুল এণ্ড কলেজ থেকে এবারে এসএসসি পরীক্ষার্থী,সে পরীক্ষা দিয়ে বাড়ী ফেরার পথে গণ্ডামারা ব্রিজে উঠার সময় সিএনজির সাথে থাকা সরকারি চাউল ভর্তি একটি ট্রাক ব্রিজে উঠার সময় হঠাৎ আটকা পড়ে, এতে ট্রাক চালক স্ট্যাডিং ছেড়ে ট্রাক থেকে দ্রুত নেমে পড়ায় ট্রাকটি পেছনের দিকে গিয়ে সিএনজিকে চাপা দেয়। এতে আরকান ইসলাম ঘটনাস্থলে নিহত হয়েছে।
আহতরা হলেন, গণ্ডামারা ইউপির ২ নং ওয়ার্ডের ফজল করিমের মেয়ে উম্মে হাবিবা সায়মা, ১ নং ওয়ার্ডের নুরুল আলমের মেয়ে হাবিবা বিনতে নুরী, একই ওয়ার্ডের জাবের আহমদের মেয়ে মিফতাহুল জান্নাত (জনি) এবং সিএনজি চালক মোঃ রিদওয়ানুল হক।
এব্যাপারে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি  জব্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dainik Sabuj Bangla
Theme Customized By Shakil IT Park