1. admin@dainiksabujbangla.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন
শিরোনাম :
অভারের সংসারে বাবা হারা দুই মেয়ের স্বপ্ন পূরণে অটোরিকশা নিয়ে সড়কে বিধবা আলিফা ভ্রমণ পিপাসুদের পদচারণায় মুখরিত দৃষ্টিনন্দন স্পট বাঁশখালী সমুদ্র সৈকত বাঁশখালীর প্রধান সড়কের টমটম অটোরিকশার হিড়িকে তীব্র যানজট তীব্র তাপদাহের মধ্যে লোডশেডিং সুপেয় পানি সংকটে বাঁশখালী উপকূলের মানুষ ঈদুল ফিতর উপলক্ষে পুকুরিয়া বাসীদেরকে শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব মোঃ আসহাব উদ্দিন চেয়ারম্যান বাঁশখালীতে ঈদ উপহার বিতরণে অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম ছাত্রদলের সাবেক সভাপতি শহীদুলের মৃত্যুতে শাহাজাহান চৌধুরীর শোক বাঁশখালীতে অবৈধ ভাবে বালু উত্তোলন পাইপ জব্দ বাঁশখালীতে বাল্যবিবাহ নারী নির্যাতন কিশোর গ্যাং ও মাদক বিরোধী সমাবেশ বাঁশখালী চাঁদপুর বেলগাঁও চা বাগানে জেলা প্রশাসক

বাঁশখালীতে ফিশিং বোটে অগ্নিকাণ্ডের ঘটনায় আরো ১ জনের মৃত্যু- দক্ষিণ জেলা ছাত্রলীগের শোক প্রকাশ

  • আপডেট সময় : সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৯৭ বার পঠিত

আফনান চৌধুরী :

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গণ্ডামারা ইউনিয়নের পশ্চিম বড়ঘোনা খাটখালী জেটি এলাকায় ফিশিং বোটের ব্যাটারী বিস্ফোরিত হয়ে অগ্নিকাণ্ডের ঘটনায় অগ্নিদগ্ধ হওয়া ৪ জনের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো ১ জনের মৃত্যু হয়েছে। ওই ঘটনায় এই পর্যন্ত ২ জন মারা যান, এতে পুরো এলাকাজুড়ে শোকের মাতাম চলছে।

এই ঘটনায় উপজেলার গণ্ডামারা ইউপির পশ্চিম বড়ঘোনা ৪ নং ওয়ার্ডের মৃত আব্দুর রশিদের পুত্র মোঃ জসিম উদ্দিন (৪২) ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় অদ্য সোমবার সকালে মারা যান। এছাড়াও অগ্নিদগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার একই এলাকার আব্দুস ছবুরের পুত্র মোঃ তৌহিদ ইসলাম তৌহিদ (২৩) মারা গিয়েছিলেন। তাই এপর্যন্ত ওই ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

এব্যাপারে গণ্ডামারা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান -১ মোহাম্মদ ওসমান গণী বিষয়টি নিশ্চিত করে বলেন, অদ্য সোমবার সকালে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রশিদের পুত্র মোঃ জসিম উদ্দিন নামে একজন মারা যাওয়ার খবর এসেছে, এছাড়াও ওই ঘটনায় দগ্ধ হওয়া একই এলাকার আব্দুস ছবুরের পুত্র মোঃ তৌহিদ (২৩) গত শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এই পর্যন্ত ২ জন মারা যান। আহতদের মধ্যে অপর ২ জন মোঃ ইউনুস ও মোঃ রফিক বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে বলেও জানান তিনি।

বাঁশখালী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত ওসি) সুধাংশু শেখের হালদার জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হওয়া জসিম উদ্দিন ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করায় ঢাকা থেকে লাশ এনে দাফনের জন্যে তাঁর পরিবারের পক্ষ থেকে থানায় আবেদন করেছে, আবেদনের প্রেক্ষিতে পুলিশ ক্লিয়ারেন্স দেয়া হয়েছে।

বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক, দক্ষিণ জেলা ছাত্রলীগের সদস্য ‘ছাত্রনেতা রায়হান কাউসার জানান,একটি মর্মান্তিক দুর্ঘটনায় আমার ছোট আঙ্কেলের অকাল মৃত্যুতে আমাদের পরিবার ও আমার রাজনৈতিক দল বাংলাদেশ ছাত্রলীগ- দক্ষিণ জেলা পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি ও শোকসন্তপ্ত পরিবারকে আল্লাহ তায়ালা ধৈর্য ধারণ করার তাওফিক দান করুক।আমিম

উল্লেখ, গত ৪ ফেব্রুয়ারী (রোববার)  সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার গণ্ডামারা ইউপির পশ্চিম বড়ঘোনা খাটখালী জেটিঘাট এলাকায় মোঃ সেলিম উদ্দিনের মালিকানাধীন একটি ফিশিং বোটের ব্যাটারী বিস্ফোরিত হয়ে ওই ফিশিং বোটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে অগ্নিদগ্ধ হয়ে ৪ জন আহত গুরুতর আহত হয়ে পড়ে। চিকিৎসাধীন থাকা আহতদের মধ্যে মোঃ তৌহিদ ও মোঃ জসিম উদ্দিনসহ এই পর্যন্ত ২ জন মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dainik Sabuj Bangla
Theme Customized By Shakil IT Park